আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে ছেলে হত্যার ২ বছরেও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন 

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
রাতের আঁধারে মোবাইলে ছেলেকে ডেকে নিয়ে বাড়ী পার্শ্ববর্তী হলুদ ক্ষেতে গলা কেটে হত্যার দুই বছর অতিবাহিত হলেও মামলার তেমন কোন অগ্রগতি না হওয়ায় ও ছেলে হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে নিহত নূর ইসলামের পিতা জসিমউদ্দিন ।
৫ ডিসেম্বর শনিবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবের আনিসুল হক মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত নূর ইসলামের ফুফাতো ভাই আবু সালেহ মোহাম্মদ নাসিম।
জসিমউদ্দিন জানান, ২০১৮ সালের ২২ নভেম্বর রাতে সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে আমার ছেলে মাদ্রাসাছাত্র নূর ইসলাম রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে কে বা কাহারা তাকে ফোনে ডেকে পার্শ্ববর্তী হলুদ ক্ষেতে তার গলা কেটে ফেলে রাখে, পরে তার গোঙানীর শব্দ পেয়ে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় সেসময় অজ্ঞাতনামাদের আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করা হয়, মামলা নং-৬৮৪। মামলাটির এক বছর অতিবাহিত হলেও পুলিশ মামলার কোন ক্লু খুঁজে না পাওয়ায় তা অধিক তদন্তের জন্য পিবিআই এর নিকট হস্তান্তর করা হয়।
এদিকে পিবিআইয়ে মামলার তদন্তভার হস্তান্তর করার এক বছর পেরিয়ে গেলেও এখন অব্দি মামলার রহস্য উদঘাটনসহ কোন প্রকার অগ্রগতি করতে পারেনি পিবিআই।
জসিমউদ্দিন আরও জানান, আমি দ্রুত এ মামলার রহস্য উদঘাটনসহ প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ